রায়পুরে গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার


লক্ষ্মীপুরের রায়পুরে মঙ্গলবার সকালে জোসনা আক্তার (২৮) নামে দই সন্তানের এক জননীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।ঘটনাটি ঘটেছে সোমবার রাত ১২ টা দিকে উপজালার দক্ষিন চরবংশী ইউপির ৩নং ওয়ার্ড চরলক্ষ্মী গ্রামের আখনবাজার এলাকার পেদার বাড়ীতে । ওই গৃহবধু একই এলাকার ক্ষুদ্র ব্যাবসায়ী আব্দুর রশীদ পেদার স্ত্রী ও একই গ্রামের কৃষক দুলাল আখনের মেয়ে ।
তবে এলাকাবাসী অভিযোগ করে বলেন, গৃহবধু জোসনাকে নির্যাতনে হত্যা করে মৃত দেহটি গাছে ঝুলিয়ে আব্দুর রশীদ পেদা রাত থেকেই পলাতক রয়েছেন । এ বিষয়ে আব্দুর রশীদকে আসামি করে থানায় হত্যা মামলার প্রস্তুতি নিয়েছেন গৃহবধুর কৃষক পিতা দুলাল আখন ।
এলাকাবাসি ও গৃহবধুর পিতা দুলাল আখন জানান-প্রায় ২৮ বছর আগে তাদের পার্শ্ববর্তী গ্রামের বেকার আব্দুর রশীদ (৩৭) বিয়ে করেন জোসনাকে । আব্দুর রশীদ ব্যাবসার জন্য প্রায় সময় বাবার বাড়ী থেকে মোটা অংকের টাকা এনে দিতে চাপ সৃষ্টিসহ শারিরীক ও মানুষিক নির্যাতন করতো জোসনার উপর। মেয়ের সুখের কথা চিন্তা করে দুলাল আখন জামাতা আব্দুর রশীদকে কয়েক দফায় লক্ষাধিক টাকাও দেন । কিন্তু তারপরও জোসনার দাম্পত্ত ও সংসারে কলোহ লেগেই থাকতো । তাদের সংসারে একটি ছেলে ও একটি কন্যা সন্তান রয়েছে । সোমবার রাত ১১ টার সময় আব্দুর রশিদ তার গৃহবধু জোসনাকে বাবার বাড়ী থেকে আরো টাকা এনে দিতে চাপ সৃষ্টি করে । এতে প্রতিবাদ করলে শারিরীক নির্যাতন ও শাষরোধে হত্যা করে বসত ঘরের পাশে জোসনার মৃত দেহটি গাছে ঝুলিয়ে রেখে রাতেই পালিয়ে যায় ঘাতক স্বামী আব্দুর রশীদ ।। পরে স্থানীয় লোকজন লাশটি দেখে জোসনার পিতা, এলাকার চেয়ারনম্যান,মেম্বার ও থানা পুলিশকে সংবাদ দেয়।
দক্ষিন চরবংশী ইউপি চেয়ারম্যান আবু সালেহ মিন্টু ফরাজি জানান, এলাকাবাসির কাছ থেকে সংবাদ পেয়ে ঘটনাস্থলে ছুটে গিয়ে গৃহবধু জোসনার লাশ গাছে ঝুলতে দেখে পুলিশকে সংবাদ পাঠাই । পুলিশ লাশটি মর্গে পাঠিয়েছে । চরবংশী ফাঁড়ি থানার ইনচার্জ (এসআই) মোঃ ইয়াহিয়া জানান, গৃহবধু জোসনা আক্তারের লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে । আব্দুর রশীদ পলাতক রয়েছে । গৃহবধুর পিতা দুলাল আখনকে মামলা করার পরামর্শ দেয়া হয়েছে । ময়নাতদন্তের রিপোট আসলে আইনগত ব্যাবস্থা নেয়া হবে ।
Share on Google Plus

About Unknown

0 comments:

Post a Comment